রবিবার,২৮শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

মঠবাড়িয়ার পেরু, ফারুকের বিরুদ্ধে জায়গা দখলের অভিযোগ

প্রকাশিত :
এপ্রিল ১১, ২০২১
news-image

 

বিশেষ প্রতিনিধি || মহামারি করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে এক সপ্তাহের লকডাউনে বর্তমান পরিস্থিতি সম্পর্কে সবাই অবগত। এই পরিস্থিতির সুযোগ নিয়ে মঠবাড়িয়ার এক পরিবারের জায়গা দখলের নেমেছে ওয়াদুদ সিকদার পেরু, তার মেজ ভাই ফারুক ও ছোট ভাই বাবুল।

গত কয়েকদিন আগে জায়গা দখলের জন্য লোকজন নিয়ে সীমানায় ঢুকে বাড়ির টিনের বেড়া ভেঙে ফেলে। তবে পেরু মিয়া দীর্ঘদিন ধরে অন্যায়ভাবে দাবি করে আসছিল ওই বাড়ির সীমানার মালিক তিনি।

এ নিয়ে পিরোজপুর জেলা আদালতে মামলা হয় তার নামে ও আদালতের মামলা তার বিপক্ষে যায় তার। তারপরেও সে দাবি করে আসছে! সে জমি পাবে। এবং জমি দখল করবে বলে, ঐ বাড়ির সবাইকে নানান ভাবে খুনের হুমকি দিয়ে আসছে। তার তিন ভাইয়ের বিরুদ্ধে এমনি অভিযোগ ভুুুক্তভোগী পরিবারের।

তবে ভুক্তভোগী পরিবারটি সম্মানের কথা ভেবে সবসময় চুপ করে থাকে। আর এই চুপ করে থাকাকে দুর্বলতা ভেবে ওরা তিন ভাই এবং লোকজন নিয়ে বাড়ির সীমানা ভেঙে দখল নিতে যায় এবং সবাইকে মেরে ফেলার হুমকি দেয় বলে জানান ভুক্তভোগীরা।

এবিষয়ে মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ জানান, আমরা ইতিমধ্যে পেরু মিয়া ও তার তিন ভাইয়ের নামে মৌখিক অভিযোগ পেয়েছি। লিখিত অভিযোগ পেলে আমরা অবশ্যই আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো।