রবিবার,১৩ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

আনন্দ উদ্দীপনার মধ্য দিয়ে অনুষ্ঠিত হলো জাগ্রত ব্যবসায়ী ও জনতা চট্টগ্রাম জেলা কমিটির অভিষেক

প্রকাশিত :
নভেম্বর ১৫, ২০২০
news-image

গত ১৩ ই নভেম্বর ২০২০ খ্রিস্টাব্দ শুক্রবার জাগ্রত ব্যবসায়ী ও জনতা চট্টগ্রাম জেলা কমিটির অভিষেক অনুষ্ঠিত হয়। সভাপতিত্ব করেন চট্টগ্রাম জেলা কমিটির সভাপতি নুরুল আনোয়ার আনু। চট্টগ্রাম ডিসি হিল থেকে মোটরসাইকেল ও ঘোড়ার গাড়ি শোভাযাত্রার মাধ্যমে শুরু হয় অভিষেক অনুষ্ঠানের প্রথম পর্ব। শোভাযাত্রাটি এক্সক্লুসিভ কনভেনশন হলে গিয়ে শেষ হয়।

অভিষেক অনুষ্ঠানের দ্বিতীয় পর্ব অনুষ্ঠান বেলুন উড়িয়ে উদ্বোধন করা হয়। সন্ধ্যা ছয়টায় জাগ্রত ব্যবসায়ী ও জনতা চট্টগ্রাম জেলা কমিটির অভিষেক আগত বিভিন্ন জেলা কমিটির সভাপতি সাধারণ সম্পাদকসহ নেতৃবৃন্দের আলোচনা সভা অনুষ্ঠিত হয়, আলোচনা সভা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এছাড়াও নৈশভোজের আয়োজন করা হয়।

অভিষেক ২০২০ চট্টগ্রাম জেলা কমিটির অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ন্দকার রুহুল আমিন (সিআইপি) পরিচালক এফবিসিসিআই।

উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন  শিহাব রিফাত আলম চেয়ারম্যান জাগ্রত ব্যবসায়ী ও জনতা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নূর মোহাম্মদ মধু, মাহবুব হাসান সরকার সাবেক সিনিয়র ভাইস চেয়ারম্যান বাংলাদেশ ইলেকট্রিক এসোসিয়েশন সাইদুর রহমান খান, সাধারণ সম্পাদক ইলেকট্রিক বিজনেস ফোরাম মিজানুর রহমান মজুমদার, ব্যবস্থাপনা পরিচালক পোর্টল্যান্ড গ্রুপ, গোলাম আকবর চৌধুরী, সাধারণ সম্পাদক জাগ্রত ব্যবসায়ী ও জনতা চট্টগ্রাম জেলা, সভাপতি চট্টগ্রাম অনলাইন প্রেসক্লাব, হাজী নিজাম উদ্দিন, ব্যবস্থাপনা পরিচালক মেসার্স ফুড এন্ড হ্যাচারী, আক্তার শরীর, পরিচালক, ইউনিটি এক্সেসরিজ লিমিটেড।