রবিবার,১৩ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

সুসংগঠিত পাবনা সদর উপজেলা বঙ্গবন্ধু ছাত্র পরিষদঃ আলোচনা ও পরিচিতি সভা

প্রকাশিত :
অক্টোবর ২৬, ২০২০
news-image

 

বঙ্গবন্ধু ছাত্র পরিষদ, পাবনা সদর উপজেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন হওয়ায় গঠনটিরউদ্যোগে গত ২২/১০/২০২০ রোজ বুধবার বঙ্গবন্ধু ছাত্র পরিষদ, পাবনা জেলা শাখার কার্যালয় আলোচনা ও পরিচিতি সভার আয়োজন করা হয়।

উক্ত সভায় সভাপতিত্ব করেন বঙ্গবন্ধু ছাত্র পরিষদ সদর সদর উপজেলা শাখার সম্মানিত সভাপতি খায়রুল জামান নয়ন ও পরিচালনা করেন বঙ্গবন্ধু ছাত্র পরিষদ পাবনা সদর উপজেলা শাখার সাধারণ সম্পাদক মমিনুল ইসলাম।

এসময় বক্তব্য রাখেন পাবনা সদর থানা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আলহাজ্ব ফারুক হোসেন, পাবনা জেলা ছাত্রলীগের কার্যকরী সদস্য মুস্তাকিম মুহিব, বঙ্গবন্ধু ছাত্র পরিষদ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি জাহিদ হাসান ইমন, বঙ্গবন্ধু ছাত্র পরিষদ পাবনা জেলা শাখার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ, বঙ্গবন্ধু ছাত্র পরিষদ পাবনা সদর উপজেলা শাখার সিনিয়র সহ-সভাপতি সেতু আরমান, সহ-সভাপতি সাহাদ মালিথা ও দপ্তর সম্পাদক মুন বিশ্বাস। সংগঠনের সাধারণ সম্পাদক মমিনুল ইসলাম জানান, আমরা বঙ্গবন্ধুর আদর্শকে সমুন্নত রাখতে ও বঙ্গবন্ধুর আদর্শ তরুণ সমাজের মাঝে সৃষ্টি করবার লক্ষ্যে কাজ করে যাব ইনশাল্লাহ। বঙ্গবন্ধু ছাত্র পরিষদ, পাবনা সদর উপজেলাএকটি শক্তিশালী ইউনিট হিসেবে বাংলাদেশের বুকে পরিচিতি লাভ করবে।

এসময় কমিটিতে নতুন পথ প্রাপ্ত ১১৯ জন সদস্য সহ উপস্থিত সকলকে মিষ্টিমুখ করানো হয়।