সোমবার,১৪ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

কেরানীগঞ্জে চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে সাংবাদিক সম্মেলন

প্রকাশিত :
সেপ্টেম্বর ২৪, ২০২০
news-image
টিটু আহম্মেদ, কেরানীগঞ্জ সংবাদদাতাঃ
কেরানীগঞ্জে বাংলাদেশ ডকইয়ার্ড এন্ড শিপইয়ার্ড ওনার্স অ্যাসোসিয়েশনের সভাপতি ও শুভাঢ্যা ইউনিয়নের চেয়ারম্যান ইকবাল হোসেনের বিরুদ্ধে মিথ্যা ও হয়রানিমূলক মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
আজ ২৪শে সেপ্টেম্বর সকাল ১১ টায় কেরানীগঞ্জ প্রেসক্লাব কার্যালয়ে,বাংলাদেশ ডকইয়ার্ড এন্ড শিপইয়ার্ড ওনার্স অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।
এতে ইকবাল হোসেন ছাড়াও জিনজিরা ইউনিয়নের চেয়ারম্যান  সাকুর হোসেন সাকু, ডকইয়ার্ড ওনার্স অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মাসুদ হোসেন, আওলাদ ডকইয়ার্ড স্বত্বাধিকারী প্রিন্স আওলাদ হোসেন, সাত্তার ডকইয়ার্ডের আব্দুর রউফ, পারজোয়ার ডকইয়ার্ডের মোঃ হুমায়ুন কবির সহ বিভিন্ন ডক ইয়ার্ডের মালিকগন ও ইউনিয়নের মেম্বাররা উপস্থিত ছিলেন।
এসময় এক বক্তব্যে ইকবাল হোসেন বলেন, বেশ কিছুদিন ধরেই এক নারীর বিরুদ্ধে অভিযোগ পাই আমার ইউনিয়নের বিভিন্ন ব্যক্তির বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করে আসছে। তার ব্যাপারে খোঁজ নিয়ে জানতে পারি মিরেরবাগ এলাকায় মাহমুদা নামে এক মহিলা একাধিক নাম ব্যবহার করে ও প্রতিনিয়ত ভাড়া বাসা পরিবর্তন করে বিভিন্ন মানুষের সাথে প্রতারণা মূলক মিথ্যা মামলা করছে।এর প্রেক্ষিতে তাকে আমার অফিসের ডাকলে সে আমার নামেও মিথ্যা অপহরণ মামলা দায়ের করে। তার এসব অপকর্ম নিয়ে সংবাদ প্রকাশ করলে কেরানীগঞ্জের গাজী টিভির প্রতিনিধি সোহরাওয়ার্দী শ্যামল ও স্টাফ রিপোর্টার আলীর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করে।এছাড়া বিভিন্ন সম্মানী ব্যক্তিকে টার্গেট করে তাদের বিরুদ্ধে যৌন হয়রানির মামলা করে অর্থ আদায়ের অভিযোগ আছে এই মহিলার বিরুদ্ধে। এ পর্যন্ত বিভিন্ন ব্যক্তির নামে ওই নারী যৌন হয়রানি সহ মোট নয়টি মামলা দায়ের করেছেন।
পরিশেষে তিনি এই মিথ্যা মামলার সুষ্ঠু তদন্তের জন্য সাংবাদিকদের মাধ্যমে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে আহ্বান জানান।