রবিবার,১৩ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

জহিরাবাদকে মডেল ইউনিয়ন হিসাবে গড়ে তুলবো – আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী সেলিম মিয়া

প্রকাশিত :
সেপ্টেম্বর ২৪, ২০২০

মনিরুল ইসলাম মনির, মতলব উত্তর, চাঁদপুরঃ

মতলব উত্তর উপজেলার জহিরাবাদ ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী সেলিম মিয়া বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলাকে আধুনিক ডিজিটাল বাংলাদেশে শতভাগ রূপান্তর করতে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা পরিশ্রম করছেন। আমি নিজে থেকে প্রতিজ্ঞা করছি। প্রতিটি গ্রাম ও মহল্লায় আমাদের নেত্রীর স্বপ্ন শতভাগ বাস্তবায়ন করার জন্য কাজ করবো।
তিনি বুধবার মতলব উত্তর উপজেলা নির্বাচন অফিসে মনোনয়নত্র দাখিল শেষে সাংবাদিকদের এ কথা বলেন।
সেলিম মিয়া বলেন, বর্তমানে ডিজিটাল বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী জাতির জনক বঙ্গবন্ধুর কণ্যা দেশরতœ জননেত্রী শেখ হাসিনার প্রিয় প্রতিক নৌকা মার্কা নিয়ে আমি আপনাদের কাছে হাজির হয়েছি।
আমি এই অবহেলিত জহিরাবাদ ইউনিয়নের রাস্তা-ঘাটের উন্নয়ন, ন্যায় বিচার প্রতিষ্ঠা, মসজিদ-মাদ্রাসা ও এতিমখানার উন্নয়ন, শিক্ষা বিস্তারের প্রান কেন্দ্র জহিরাবাদ ইউনিয়নকে পরিণত করতে চাই। দূর্নীতি ও মাদক মুক্ত জহিরাবাদ ইউনিয়ন গড়তে নৌকা মার্কায় আপনাদের মহামূল্যবান ভোট চাই।
প্রিয় ইউনিয়নবাসী আমি কথা দিচ্ছি, যদি আপনারা আগামী ২০ অক্টোবর বিপুল ভোটে আমাকে বিজয়ী করেন ইনশাআল্লাহ এই জহিরাবাদ ইউনিয়ন হবে একটি সুন্দর মায়াময় মডেল ইউনিয়ন।
সর্বোপরি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী দেশরতœ শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞ, আমাকে নৌকা প্রতিক দিয়ে নির্বাচন করার সুযোগ দেয়ার জন্য। আমি সুলতানাবাদ ইউনিয়নের সর্বস্তরের নেতা-কর্মী ও ভোটারের সমর্থন কামনা করছি।
আগামী ২০ অক্টোবর নির্বাচনে নৌকা প্রতিকে ভোট দিয়ে আমাকে বিজয়ী করে ইউনিয়নবাসীর সুখে-দুঃখে থাকার সুযোগ দিবে।